আরেকবার প্রশ্নবিদ্ধ হলে নিষিদ্ধ হবেন নারিন

October 26, 2020, 10:27 am

আরেকবার প্রশ্নবিদ্ধ হলে নিষিদ্ধ হবেন নারিন

ফের অবৈধ বোলিং অ্যাকশনের তালিকায় পড়তে যাচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ঘূর্ণিজাদুকর সুনীল নারিন।

আম্পায়াররা দ্বিতীয়বার একই প্রশ্ন তুললে এবারের আইপিএলে বোলিং করা থেকে নিষিদ্ধ হবেন নারিন।

শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের পর তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন মাঠের দুই আম্পায়ার ক্রিস গ্যাফানি ও উল্লাস গান্ধে।

ইতিমধ্যে তারা এ বিষয়ে রিপোর্টও করেছেন।

আইপিএলের ওয়েবসাইটে দেয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আবুধাবিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে অবৈধ বোলিং অ্যাকশনের সন্দেহে সুনীল নারিনের নামে রিপোর্ট করা হয়েছে। ম্যাচের দুই আম্পায়ার এ রিপোর্ট করেছেন।’

তবে অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলেও পুরো টুর্নামেন্টেই বোলিং করে যেতে পারবেন তিনি। তবে দুশ্চিন্তা থেকেই যাচ্ছে শাহরুখ খান ও তার দলের।

এ বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘প্রাথমিকভাবে সতর্কতামূলক তালিকায় থাকবেন নারিন। এতে পুরো টুর্নামেন্টে তার বোলিংয়ে বাধা আসবে না। তবে আরেকবার এমন অবৈধ বোলিং অ্যাকশনের সন্দেহ করা হলে, এবারের আইপিএলে বোলিং করা থেকে নিষিদ্ধ হবেন নারিন। সে ক্ষেত্রে বিসিসিআইয়ের সংশ্লিষ্ট কমিটির ছাড়পত্র নিয়ে পুনরায় বল হাতে নিতে পারবেন এ স্পিনার।’

চলতি আসরে ব্যাট হাতে ফরম না থাকলেও বোলিংয়ে নিজের সেরাটা দিয়ে যাচ্ছেন নারিন।

দলের প্রয়োজনে ব্রেকথ্রু আনছিলেন, কিপটে বোলিং করছিলেন। শনিবার পাঞ্জাবের বিপক্ষে জয়ের নায়ক ছিলেন নারিনই। ম্যাচের শেষ ওভারে পাঞ্জাবের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৪ রান। নারিন ১১ রানের বেশি না দিলে ২ রানের রোমাঞ্চকর এক জয় পায় কলকাতা।

এমন খেলোয়াড়ের বোলিংয়ের ওপর নিষেধাজ্ঞা আসলে বিপদে পড়ে যাবে কেকেআর।

Comments are closed.

এই বিভাগের আরও খবর


Share via
Copy link
Powered by Social Snap