বিয়ে করছেন কাজল

October 23, 2020, 8:55 pm

বিয়ে করছেন কাজল

বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। নতুন জীবন শুরু করার আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সে বিষয়ে ঘোষণা করেছেন এই অভিনেত্রী।

খবরে বলা হয়, আগামী ৩০ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসবেন কাজল আগরওয়াল। মুম্বাইতে বসবে বিয়ের আসর। তবে করোনা পরিস্থিতিতে দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানান এই অভিনেত্রী।

কাজল আগরওয়াল লিখেছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি, আগামী ৩০ অক্টোবর মুম্বাইতে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে আমি গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। সেখানে আমাদের পরিবার এবং আত্মীয় পরিজন উপস্থিত থাকবেন।
তিনি আরও জানিয়েছেন, এই অতিমারি আমাদের জীবনে দুশ্চিন্তার ছায়া ফেললেও নিজেদের নতুন সফর শুরু করতে পেরে আমরা খুবই খুশি। আপনারা আমাদের জন্য আনন্দিত। আমাকে এতো বছর ধরে ভালোবাসার জন্য ধন্যবাদ। নতুন জীবন শুরু করতে আপনাদের আশীর্বাদ প্রয়োজন।

২০০৪ সালে হিন্দি ছবি কিঁউ- হো গ্যায়া না দিয়ে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। এরপর ২০০৭ সালে লক্ষ্মী কল্যানম নামে একটি জনপ্রিয় তামিল সিনেমা দিয়ে সিনেমা জগতে ফের নিজের অস্তিত্ব প্রকাশ করেন তিনি।

বাহুবলি পরিচালক এসএস রাজামৌলির মাগাধীরা-তেও দেখা যায় কাজল আগরওয়ালকে। এসবের পাশাপাশি মোসাগাল্লু, ইন্ডিয়ান পার্ট টু, মুম্বাই সাগা, প্যারিস প্যারিসসহ দক্ষিণের একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন কাজল আগরওয়াল।

Comments are closed.

এই বিভাগের আরও খবর


Share via
Copy link
Powered by Social Snap