সিলেটে আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

May 31, 2020, 2:15 am

সিলেটে আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (২২ মার্চ) ভোররাত ৪ টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই নারীর বয়স আনুমানিক ৬১ বছর। যুক্তরাজ্য ফেরত ওই নারী নগরের শামীমাবাদ আবাসিক এলাকার বাসিন্দা। ৪ মার্চ যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পর তার জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। তাকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ২০ মার্চ থেকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়।

হাসপাতাল সূত্রমতে, আইইডিসিআর থেকে লোক এসে ওই নারীর রক্তের নমুনা নেওয়ার কথা ছিল। কিন্তু নমুনা নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন, সিলেটে অত্র হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ৪ জন চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে একজনের মৃত্যু হলো।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হীমাংশু লাল রায় বলেন, শহীদ শামসুদ্দীন হাসপাতালের করোনা ইউনিটে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা আক্রান্ত এমন সন্দেহে হাসাপতালে ভর্তি হয়েছিলেন। কোনো পরীক্ষা-নিরীক্ষার আগেই তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র আরও জানায়, ওই হাসপাতালে সৌদি ফেরত এক নারী ও কিশোরসহ এখনো তিনজন চিকিৎসাধীন।

Comments are closed.

এই বিভাগের আরও খবর


Share via
Copy link
Powered by Social Snap