অক্ষয়ের পারিশ্রমিক এখন ১২০ কোটি

February 24, 2020, 9:15 am

অক্ষয়ের পারিশ্রমিক এখন ১২০ কোটি

২০১৮ সাল থেকে ধারাবাহিকভাবে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। তার অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গুড নিউজ’ও এরই মধ্যে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। এছাড়া গত বছরে মুক্তি প্রাপ্ত অক্ষয়ের ৫টি সিনেমা পার করেছে ১৫০ কোটির গণ্ডি।

ক্যারিয়ারের এমন চাঙ্গা সময়ে নিজের পারিশ্রমিক অক্ষয় বাড়াতেই পারেন! তবে সে অংক যদি সিনেমা প্রতি ১২০ কোটি হয়, তাহলে তা হয়তো সবাইকে চমকে দেবে। কারণ এই বাজেটে বলিউডে মোটামুটি বড় আয়োজনের একটি সিনেমা তৈরি করা সম্ভব।

সম্প্রতি বলিউড পাড়ায় গুজন রয়েছে, এখন থেকে অক্ষয় কুমার তার পরবর্তী সিনেমা থেকে ১২০ কোটি পারিশ্রমিক পেতে পারেন। আর তা শুরু হচ্ছে আনন্দ এল রাই পরিচালিত পরবর্তী সিনেমা থেকেই। এতে অক্ষয়ের সঙ্গে পর্দা ভাগ করবেন সারা আলী খান ও ধানুশ।

ভারতীয় সংবাদমাধ্যমকে অক্ষয়ের ঘনিষ্ঠ সূত্র জানায়, সিনেমায় অক্ষয় মোটা অংকের পারিশ্রমিক দাবি করেন, এটা বলিউডে সবাই জানেন। বর্তমানে তার সিনেমা দিয়ে শুধু প্রেক্ষাগৃহ পূর্ণ হয় না, ডিজিটাল ও স্যাটেলাইট রাইটস চড়া দামে বিক্রি হয়। তাই ‘খিলাড়ি’ ১০০ কোটিরও বেশি পারিশ্রমিক হাঁকছেন।

রাজ মেহতা পরিচালিত ও অক্ষয়-কারিনা জুটির সিনেমা ‘গুড নিউজ’ এখনো প্রেক্ষাগৃহে চলছে। মুক্তির ২৪তম দিনে সিনেমাটির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর