অনুমতি পেল সুবর্ণা-সব্যসাচী জুটি

September 29, 2020, 4:52 am

অনুমতি পেল সুবর্ণা-সব্যসাচী জুটি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। মঞ্চ নাটকে যেমন তিনি অভিনয়ের রঙ ছড়িয়েছেন তেমনি টিভি নাটকেও অসংখ্য চরিত্রে কালজয়ী হয়ে আছেন। বেশ কিছু চলচ্চিত্রেও তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। প্রথমবারের মতো তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর বিপরীতে।

ফেলুদা খ্যাত এ অভিনেতার সঙ্গে সুবর্ণা সম্প্রতি কাজ করেছেন ‘গন্ডি’ নামের একটি চলচ্চিত্রে। সেটি সেন্সর বোর্ড থেকে বিনা আপত্তিতে মুক্তির ছাড়পত্র পেয়েছে। ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে সেন্সর ছাড়পত্রের কাগজ হাতে পেয়েছেন। পরিচালক বলেন, ‘মাত্র দুদিনে ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় আমি খুবই আনন্দিত। ছবির টিমের সবাই খুব খুশি। সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেন এবং বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র দিয়েছেন। এখন মুক্তির পথে আর কোনো বাধা থাকল না। শিগগিরই আমরা প্রচারণা শুরু করবো।’

পরিচালক নিশ্চিত করলেন, আসছে ফেব্রুয়ারিতেই দেশজুড়ে মুক্তি পাবে এ ছবি।

ইংল্যান্ডের লন্ডন, বাংলাদেশের কক্সবাজারের প্যাঁচার দ্বীপসহ ঢাকার এফডিসি, উত্তরা, গুলশানসহ বিভিন্ন স্থানে গন্ডির শুটিং হয়েছে। ছবিতে সুবর্ণা-সব্যসাচী ছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, খুদে অভিনয়শিল্পী মুগ্ধতা মোর্শেদ, ভারতের পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর


Share via
Copy link
Powered by Social Snap