নির্বাচনের তারিখ পরিবর্তনে আপত্তি নেই আওয়ামী লীগের

February 24, 2020, 9:32 am

নির্বাচনের তারিখ পরিবর্তনে আপত্তি নেই আওয়ামী লীগের

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তনে আওয়ামী লীগের কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, নির্বাচন কমিশন যদি মনে করে ভোটগ্রহণের তারিখ পরিবর্তন করবে- এতে আওয়ামী লীগের কোনো দাবি নেই। আপত্তিও থাকবে না।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ সরকার নির্ধারণ করেনি৷ এটা নির্বাচন কমিশন করেছে। এটা সম্পূর্ণভাবে নির্বাচন কমিশনের এখতিয়ার। হিন্দু সম্প্রদায়ের দ্বিতীয় ধর্মীয় উৎসব স্বরসতী পূজা সেদিন। তাদের সঙ্গে আলোচনা করে বাস্তবসম্মত সমাধান খুঁজে নেবে আশা করি।

তিনি বলেন, ২৪ জানুয়ারি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করবে আওয়ামী লীগ। বিদ্রোহী প্রার্থী নিয়ে দায়িত্বশীলরা চেষ্টা করছেন তাদের বসিয়ে দেয়ার জন্য। আশা করি নির্বাচন থেকে তারা নিজেদের প্রত্যহার করবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, বি এম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।

Comments are closed.

এই বিভাগের আরও খবর