নিজের বিয়ে নিয়ে যা বললেন পূজা চেরি

January 18, 2020, 12:00 am

নিজের বিয়ে নিয়ে যা বললেন পূজা চেরি

পূজা চেরি। অল্প বয়সেই ঢালিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। ঢালিউড দর্শক এ পর্যন্ত পূজার ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ নামে চারটি সিনেমা দেখেছে। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি।

বিভিন্ন সময় তিনি নিজের ক্যারিয়ার এবং চলচ্চিত্র নিয়ে কথা বলেছেন। কিন্তু এবার তিনি কথা বলেছেন নিজের বিয়ে নিয়ে। ২০২০ সালের শুরুতেই বউ সেজেছেন পূজা চেরি। আর এরপরেই শুরু হয়েছে নায়িকার বিয়ে নিয়ে গুঞ্জন।

কবে বিয়ে করছেন নায়িকা পূজা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বাবা-মা যখনই চাইবেন তখনই বিয়ে করবো।

এদিকে, তার বউ সাজার ছবি দেখে শুরুতে অনেকেই বিচলিত হলেও পরে বুঝতে পেরেছে, এসব কোন ওয়েডিং ফটোসেশনের ছবি।

সামনে নতুন সিনেমায় কাজ শুরু করতে যাচ্ছেন এই নায়িকা। জানা গেছে, তার নতুন ছবির নাম ‘সাইকো’। ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন।

এই প্রসঙ্গে নায়িকা পূজা জানালেন, আগামী ১১ জানুয়ারি থেকে ‘সাইকো’ সিনেমার কাজ শুরু হচ্ছে। পুরো মাস (জানুয়ারি) এ নিয়ে ব্যস্ত থাকবো।

‘সাইকো’র গল্প সম্পর্কে জানা গেছে। এই ছবিতে পূজা চেরি একজন মন্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করবেন। ছবিতে গেটআপ, চলাফেরা সবকিছুতে থাকবে ভিআইপি লুক। আর ছবিটিতে পূজার নায়ক রোশান। পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে পূজা সম্প্রতি শুটিং শেষ করেছেন ‘জ্বীন’ ছবির কাজ। এটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। এতে সজলের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। ছবিটির মুক্তি সম্পর্কে শুরুতে শোনা গেছে, আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

তবে ছবিটির মুক্তি নিয়ে প্রযোজক জাজ মাল্টিমিডিয়া জানালেন ভিন্ন কথা। সোমবার তাদের অফিসিয়াল ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে তারা জানান, এই তথ্য সঠিক নয়। জাজ জানায়, ‘জ্বীন’র মুক্তির কোনো তারিখ এখনো ঠিক হয়নি।

Comments are closed.

এই বিভাগের আরও খবর