ময়লা জামা, এলোমেলো চুল আর ক্লান্ত চেহারায় শাকিব

January 18, 2020, 12:07 am

ময়লা জামা, এলোমেলো চুল আর ক্লান্ত চেহারায় শাকিব

বিএফডিসির জসিম ফ্লোরের সামনে বেশ কিছু মানুষের আনাগোনা। পাশেই ময়লা জামা, এলোমেলো চুল আর ক্লান্ত চেহারায় মনিটরে মনোযোগ দিয়ে তাকিয়ে আছেন শাকিব খান। সোমবার দুপুরে এভাবেই শুটিং করছিলেন ঢাকাই ছবির এ সুপারস্টার। এ সময় সেখানে আরো উপস্থিত রয়েছেন চিত্রপরিচালক কাজী হায়াৎ, প্রযোজক এমডি ইকবাল, নাদিমসহ অনেকে।

জানা গেছে, রোববার থেকে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশ (বিএফডডিসি)তে এ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি। তবে আজ শুটিংয়ে অংশ নেননি এ নায়িকা।

এর আগে গত ২ ডিসেম্বর থেকে রাজধানীর অদূরে পূবাইলে দৃশধারণের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হয়। সেখানে টানা কয়েক সপ্তাহ এ ছবির শুটিং হয়।

শাকিব খান জানান, পূবাইলে ও কয়লা খনিতে দুই দিনের কাজ করলে ‘বীর’র শুটিং শেষ হবে। এ ছবিতে একটি পুঁথি গান রয়েছে। সোমবার সেই গানের দৃশ্যধারণ করা হয় বিএফডিসিতে।

প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মস (এস কে ফিল্মস)র তৃতীয় সিনেমা ‘বীর’। সিনেমাটিতে শাকিব ও বুবলি ছাড়াও আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, জ্যাকি আলমগীর, কাবিলাসহ অনেকে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর