রংমিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে বরিশালে তরুণী

February 21, 2020, 2:28 pm

রংমিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে বরিশালে তরুণী

বছরখানিক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়। তারপর প্রেম। সেই প্রেমের টানে যুক্তরাষ্ট্রের মিনাসোটা থেকে বরিশালে ছুটে এসেছেন সারা মেরিয়ান (২৮)। ঘটনাটা অনেকটা গল্পের মতই।

গত বছরের (২০১৭) ১৯ নভেম্বর সারা মেরিয়ানে-অপুর গল্পটা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম—ফেসবুকে। বরিশালের ছেলে মাইকেল অপু মন্ডলের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় যুক্তরাষ্ট্রের তরুণী সারা মেকিয়েনের। এরপর চলে প্রেম।

ঠিক এক বছর পর গত ১৯ নভেম্বর ঢাকা আসেন সারা। বৃহস্পতিবার বরিশাল নগরীর কাউনিয়াস্থ মাইকেলের বাড়িতে অনুষ্ঠিত হয় তাদের এ্যাংগেজমেন্ট।

গল্পের বর্তমান পরিস্থিতি হলো, দুজনে বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ের এ আয়োজন চলে বরিশাল নগরীর ২ নম্বর ওয়ার্ডের খ্রিস্টানপল্লীতে।

সারা মেরিয়ানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বাসিন্দা। মিনেসোটার একটি বৃদ্ধাশ্রমের সেবিকা হিসেবে কাজ করেন। আর রংমিস্ত্রি মাইকেল অপু মণ্ডল নগরীর কাউনিয়া প্রধান সড়কের খ্রিস্টান কলোনির বাসিন্দা। এরই মধ্যে দুজনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

পরিবারের সবার সম্মতিতে সব কিছু হচ্ছে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের তরুণী সারা। বাংলাদেশকে তার ভালো লাগে বলেও জানিয়েছেন তিনি। এ্যাংগেজমেন্টে ছেলের পরিবার, প্রতিবেশী এবং স্থানীয় কাউন্সিলর উপস্থিত ছিলেন।

Comments are closed.

এই বিভাগের আরও খবর