Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে ৮ ব্লক

আহমেদ ইমতিয়াজ বুলবুলের হার্টে ৮ ব্লক

বিনোদন ডেস্ক: খ্যাতিমান গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তার হার্টে ৮টি ব্লক ধরা পড়েছে। চিকিৎসার জন্য রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে আগামী দশ দিনের মধ্যে তার হার্টে বাইপাস সার্জারি করা হবে।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এসব তথ্য নিজেই জানিয়েছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

তিনি লিখেছেন, সরকার এর নির্দেশেই ২০১২ তে আমাকে যুদ্ধ অপরাধীর ট্রাইব্যুনালের কাঠগড়ায় সাক্ষি হিসাবে দাঁড়াতে হয়েছিল। সাহসিকতার সাথে সাক্ষ্যপ্রমাণ দিতে হয়েছিল ১৯৭১ এ ঘটে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলখানার গণহত্যার সম্পুর্ণ ইতিহাস। আর, ওই গণহত্যা থেকে বেঁচে যাওয়া ৫ জনের মধ্যে আমিও একজন। হত্যা করা হয়েছিল একসাথে ৪৯ জন মুক্তিযোদ্ধাকে।

প্রখ্যাত এই সঙ্গীতজ্ঞ লিখেছেন, এই সাক্ষির কারণে আমার নিরপরাধ ছোটো ভাই মিরাজ হত্যা হয়ে যাবে এ আমি কখনওই বিশ্বাস করতে পারিনি। সরকারের কাছে বিচার চেয়েছি, বিচার পাইনি। আমি এখন ২৪ ঘণ্টা পুলিশ পাহারায় গৃহবন্দী থাকি, একমাত্র সন্তানকে নিয়ে। এ এক অভূতপূর্ব করুণ অধ্যায়।

বুলবুল বলেন, একটি ঘরে ৬ বছর গৃহবন্দি থাকতে থাকতে আমি আজ উল্লেখযোগ্য ভাবে অসুস্থ। আমার হার্টে ৮ টা ব্লক ধরা পড়েছে এবং বাইপাস সার্জারি ছাড়া চিকিৎসা সম্ভব না। এরই মাঝে কাউকে না জানিয়ে আমি ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চারদিন ভর্তি ছিলাম।

সোশ্যাল মিডিয়া ইউজার উদ্দেশ্যে বলেন, প্রিয়বন্ধুরা, আগামী ১০ দিনের মধ্যে আমি আমার হার্টের বাইপাস সার্জারি করাতে প্রস্তুত রয়েছি। কোনো সরকারি সাহায্য বা শিল্পী, বন্ধু বান্ধব সাহায্য আমার দরকার নাই, আমি একাই যথেষ্ট (শুধু অপারেশন এর পূর্বে ১০ সেকেন্ড এর জন্য বুকের মাঝে বাংলাদেশ এর পতাকা এবং কোরানশরিফ রাখতে চাই) আর, তোমরা আমার জন্যে শুধু দোয়া করবে। কোনো ভয় নাই।

Comments

comments