Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / তথ্যপ্রযুক্তি / এবার ওয়ানপ্লাস ৬ ফাঁস করলো অ্যামাজন

এবার ওয়ানপ্লাস ৬ ফাঁস করলো অ্যামাজন

তথ্যপ্রযুক্তি ডেস্ক :: চলতি সপ্তাহের বুধবার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করতে যাচ্ছে ওয়ানপ্লাস। এরই মধ্যে ডিভাইসটির ছবি ও বাজার মূল্য ফাঁস করেছে অ্যামাজন জার্মানি।

এর আগেও ছবিসহ অন্যান্য তথ্য ফাঁস হয়েছে ওয়ানপ্লাস ৬ এর। কিন্তু এবার ই-কমার্স জায়ান্ট অ্যামাজনের জার্মান সাইটের পণ্য তালিকায় ডিভাইসটির ছবি ও তথ্য নির্ভরযোগ্য বলে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে সাইট থেকে পণ্যটি সরিয়ে নিয়েছে অ্যামাজন।

অপেক্ষাকৃত কম মূল্যে হাই-এন্ড ডিভাইস বিক্রি করায় জনপ্রিয়তা রয়েছে ওয়ানপ্লাসের। এবার নতুন ওয়ানপ্লাস ৬ ডিভাইস দিয়েও বাজারের শীর্ষস্থানীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলোর সঙ্গে প্রতিযোগিতায় নামবে চীনা প্রতিষ্ঠানটি।

অ্যামাজন জার্মানির সাইটে দেখা গেছে ওয়ানপ্লাস ৬ এর ‘মিরর ব্ল্যাক’ রঙের একটি ডিভাইস। ডিভাইসটির ওপরে রাখা হয়েছে নচ আর নিচে সামান্য বেজেল। তবে ছবিতে আঁধারে ওয়ালপেপারের কারণে নীচের বেজেল স্পষ্ট দেখা যায়নি– খবর প্রযুক্তি সাইট ভার্জের।

ডিভাইসটির পেছনে ফ্ল্যাশ এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে খাড়াভাবে ডুয়াল ক্যামেরা রাখা হয়েছে। এবার অ্যালার্ট স্লাইডার বসানো হয়েছে ডান পাশে। আর নিচে রাখা হয়েছে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

ছবির সঙ্গে নতুন ওয়ানপ্লাস ৬ এর মূল্যও জানিয়েছে অ্যামাজন জার্মানি। ৬৪ জিবি মডেলের ডিভাইসটির মূল্য হতে পারে ৬২১.২৬ মার্কিন ডলার এবং ১২৮ জিবি মডেলের মূল্য ৬৮১.১১ ডলার। তবে ২৫৬ জিবি মডেলের বাজার মূল্য কতো হবে তা জানানো হয়নি। ২২ মে ডিভাইসটি বাজারে আসবে বলে জানিয়েছে অ্যামাজন জার্মানি।

Comments

comments