Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / ভোলায় ছেলের হাতে মা খুন, ছেলের আত্মহত্যার চেষ্টা

ভোলায় ছেলের হাতে মা খুন, ছেলের আত্মহত্যার চেষ্টা

ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলায় ছেলের বিরুদ্ধে মাকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠছে। মাকে খুন করার পরে ছেলে নিজের পেটে নিজে ছুরি চালিয়ে আত্মহত্যারও চেষ্টা করেন। পরে স্থানীয়রা ছেলেকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। শুক্রবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।বকুল ওই গ্রামের মৃত কুদ্দুসের স্ত্রী।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, দৌলতখান উপজেলার চর খলিফা ইউনিয়নের দিদারুল্যাহ গ্রামের মা বকুল বিবির (৫২) সঙ্গে ছেলে রেজাউল করিমের (৩২) জমিজমা নিয়ে কথা-কাটাকাটি হয়। ঝগড়ার একপর্যায়ে মা ছেলেকে দা দিয়ে কোপ মারে। এতে ক্ষিপ্ত ছেলে মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। মায়ের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে, ততক্ষণে মা মারা যান। সবার সামনে ছেলে নিজের পেটে নিজে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা আরও জানান, মা বকুল বিবি মানসিকভাবে একটু ভারসাম্যহীন ছিলেন। এ ঘটনার পরে ঘটনাস্থলে পুলিশ ও জনপ্রতিনিধিরা যান।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যু বকুল বেগমের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরে প্রস্তুতি চলছে। হত্যাকারী ছেলে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন রয়েছে বলে ওসি জানান।

Comments

comments