Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / ‘দেবী’র প্রথম টিজারেই বাজিমাত (ভিডিও)

‘দেবী’র প্রথম টিজারেই বাজিমাত (ভিডিও)

বিনোদন ডেস্ক :  হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হচ্ছে ছবি। এই ছবির মাধ্যমে পর্দায় আসছেন মিসির আলী। এর বাইরে জয়া আহসানের প্রথম প্রযোজিত ছবি এটি।

ছবিটি নির্মাণের জন্য জয়া আহসান পেয়েছেন সরকারি অনুদানও। এবারই প্রথম বড় পর্দায় এক হলেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। একাহেনি শেষ নয় আরও চমক আছে, এই ছবিটি নির্মাণ করেছেন ‘আয়নাবাজি’র চিত্রনাট্যকার অনম বিশ্বাস।

রোববার (১৫ এপ্রিল) সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ থেকে ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। কিছুদিন আগে ছবিটির মিসির আলী ও রানু চরিত্রের স্থিরচিত্র দিয়ে পোস্টার প্রকাশ করা হয়।

এবার প্রকাশ হলো ‘দেবী’র টিজার। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছে রানুর উপস্থিতি। মিসির আলীকে নিয়ে যেন রহস্য ভাঙতে চান না প্রযোজক জয়া আহসান। প্রথম টিজারেই প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান ভয় দেখিয়ে দিলেন দর্শকদের!

দুই মিনিটের এই ভিন্নধারার টিজারে নেই গান, নাচ, রোমান্স, হাসি, কান্না কিংবা মারপিটের দৃশ্য! আছে শুধু আলো-অন্ধকারের খেলা এবং কিছু ভৌতিক-রহস্যময় আবহ। যেখানে ‘রহস্যময়ী’ এক জয়া আহসানকে পাওয়া গেল।

তার কণ্ঠে মূলত একটি সংলাপই শোনা যায়- ‘আমি অনেক কিছু বলে দিতে পারি। আমি যা বলি তা সব সত্য হয়ে যায়’।

পুরো টিজারে মাত্র একটি দৃশ্যে দেখা গেছে শবনম ফারিয়াকে। আর পুরোটাজুড়ে রয়েছেন হুমায়ূন আহমেদের লিখে যাওয়া চরিত্র রানু। যে চরিত্রের সঙ্গে অদ্ভুতভাবে মিশে গেছেন অভিনেত্রী জয়া আহসান।

Comments

comments