Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখ উদযাপন অপুর!

১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখ উদযাপন অপুর!

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা অপু বিশ্বাসের এবারের পহেলা বৈশাখের উদযাপনটা ছিল একটু অন্যরকম। তিনি জয়পুরহাটের মেয়ে। বৈশাখটাও সেখানেই করেছেন। তবে একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়। মোট ১০ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি!

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নে জামাই মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত হয়। আর সেখানে উপস্থিত থেকে জামাইদের অভিবাদন জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ সময় মাঠে উপস্থিত জামাই-মেয়ে ছাড়াও হাজার হাজার দর্শক মুহুর্মুহু করতালি ও হাত নেড়ে প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছার জবাব দেন জানান।

পারিবারিক বন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে পয়লা বৈশাখকে বরণ করতে মাত্রাই ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যতিক্রম এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। হেলিকপ্টারযোগে তিনি মাত্রাই আসেন বেলা দেড়টায়। আর মঞ্চে ওঠেন বেলা আড়াইটায়। সেখানে আধাঘণ্টা জামাই-মেয়ে ও দর্শকদের সঙ্গে কুশল বিনিময় ছাড়াও জনপ্রিয় একটি গানে ঠোঁট মিলিয়ে অভিনয় করে মুগ্ধ করেন মাত্রাই স্কুল মাঠের হাজার হাজার দর্শককে।

অনুষ্ঠান শুরুর আগে আয়োজকদের পক্ষ থেকে ইউনিয়নের জামাইদের পান্তা পরিবেশনের পর প্রত্যেককে একটি করে লাল রঙের গামছা বিতরণ করা হয়। সম্মানিত করতে মঞ্চের সামনে জামাইদের জন্য আলাদাভাবে প্যান্ডেল নির্মাণ করে সেখানে তাদের বসার ব্যবস্থা করা হয়। প্রচণ্ড রোদ থেকে রেহাই পেতে জামাইরা উপহার পাওয়া সেই গামছা মাথায় দিয়ে অপু বিশ্বাসের শুভেচ্ছা গ্রহণ করার সময় মাঠের একাংশ লালে লাল হয়ে যায়।

কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন বলেন, ‘আমাদের অঞ্চলে এটি একটি ব্যতিক্রম উদ্যোগ। বাঙালির কৃষ্টি কালচারের চর্চা না থাকায় আজকাল মানুষ অত্যন্ত স্বার্থপর ও আত্মকেন্দ্রিক হয়ে গেছে। এ ধরনের উদ্যোগ সেই স্বার্থপরতা ও ব্যাক্তিকেন্দ্রিকতার অবসান ঘটাতে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।’

Comments

comments