Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / বিচ্ছেদের পরও শাকিব-অপুর এ কেমন রেকর্ড!

বিচ্ছেদের পরও শাকিব-অপুর এ কেমন রেকর্ড!

বিনোদন ডেস্ক: ঢালিউডের গত এক যুগের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের অভিনীত অনেক ছবি হয়েছে সুপারহিট। এমনকি দর্শকমহলেও সেগুলোর জনপ্রিয়তা তুঙ্গে। সিনেমা হলের পর্দায় এই জুটিকে টক্কর দেওয়ার মতো কেউ ছিলো না গত এক যুগে।

শুধু সিনেমা হলেই নয়, অন্তর্জাল দুনিয়াতেও এই জুটির ছবি তুমুল জনপ্রিয়। গত বছরের শেষ দিকেই ইউটিউবে কোটির ঘরে প্রবেশ করে শাকিব-অপু অভিনীত ছবি ‘মাই নেম ইজ খান’। দেশের ইতিহাসে প্রথম কোনো ছবি হিসেবে এই বিরল রেকর্ড গড়ে এটি।

এদিকে আবারো কোটির ক্লাবে প্রবেশ করেছে শাকিব-অপুর ছবি। এবারের ছবির নাম ‘লাভ ম্যারেজ’। শাহিন সুমন পরিচালিত ছবিটি মঙ্গলবার (১০ এপ্রিল) নাগাদ ইউটিউবে এক কোটির মাইলফলক স্পর্শ করে। এই নিয়ে শাকিব-অপুর পর পর দু’দুটি ছবি কোটির ঘরে প্রবেশ করলো। শুধু বাংলাদেশের নয়, কলকাতার তারকাদের ছবিতেও এমন দর্শকপ্রিয়তা দেখা যায় না।

২০১৬ সালের ৫ নভেম্বর বঙ্গবিডি’র ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় রোম্যান্টিক-কমেডি ধাঁচের ‘লাভ ম্যারেজ’ ছবিটি। আর প্রকাশের মাত্র ১ বছর ৪ মাসেই ছবিটি পেরিয়ে গেলো দশ মিলিয়ন দর্শকসংখ্যা। অর্থাৎ ‘মাই নেম ইজ খান’ ছবির থেকেও কম সময়ে ‘লাভ ম্যারেজ’ এই উচ্চতায় পৌঁছেছে।

শুধু এই ছবি দুটিই নয়, শাকিব-অপু জুটির যতগুলো ছবি ইউটিউবে রয়েছে, সবগুলোই দারুণ জনপ্রিয়। অধিকাংশ ছবিই পেরিয়েছে মিলিয়নের সীমানা। এছাড়া বেশ কয়েকটি ছবির দর্শকসংখ্যা কোটি ছুঁই ছুঁই করছে। অচিরেই সেগুলোও নাম লেখাবে ১০ মিলিয়নের খাতায়।

Comments

comments