Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / কুনিও হোশি হত্যার আইনজীবী রথীশের লাশ উদ্ধার

কুনিও হোশি হত্যার আইনজীবী রথীশের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: রংপুরে নিখোঁজ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিকের লাশ উদ্ধার করেছে র‍্যাব। নিখোঁজের পাঁচদিন পর রংপুর কোতয়ালি থানার তাজহাট মোল্লাপাড়ায় নির্মাণাধীন একটি ভবন থেকে আইনজীবী রথীশ চন্দ্র ভৌমিকের লাশ উদ্ধার করা হয়। রথীশের স্ত্রী দীপা ভৌমিক ও তার দুই সহকর্মীকে গ্রেপ্তারের একদিন পর মঙ্গলবার দিবাগত গভীর রাতে তার লাশ উদ্ধার করে র‌্যাব-১৩।

র‌্যাব জানায়, নির্মাণাধীন ভবনে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হলে রথীশের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। সেখানে নিখোঁজের ভাই সুশান্ত ভৌমিক সুবল লাশ শনাক্ত করেন। এ সময় গ্রেপ্তার রথীশের স্ত্রী দীপা ভৌমিকেও সেখানে নিয়ে যাওয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৩ এর অধিনায়ক মেজর আরমিন রাব্বী। তিনি সাংবাদিকদের বলেন, রথীশের স্ত্রীর দেওয়া তথ্যের ভিত্তিতেই লাশটি উদ্ধার করা হয়েছে। হত্যার পর ওই বাড়িতে লাশটিকে মাটিচাপা দেওয়া হয়।

এর আগে র‌্যাব-১৩ এর কন্ট্রোল রুমে দায়িত্বরত সার্জেন্ট রাকিব মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে জানিয়েছিলেন, ‘লাশ উদ্ধারের পর নিখোঁজ আইনজীবী রথীশের পরিবারের সদস্যদের ডেকে আনা হয়েছে। লাশটি তার কি-না তা শনাক্তের প্রক্রিয়া চলছে।’

সম্প্রতি আলোচিত মামলা জাপানি নাগরিক কুনিও হোশি ও মাজারের খাদেম রহমত আলী হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন রথীশ চন্দ্র ভৌমিক।

গত সোমবার তাজহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল ইসলাম ও মতিয়ার রহমানকে আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী।

Comments

comments