Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / পাইলট আবিদ সুলতানের স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

পাইলট আবিদ সুলতানের স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

অনলাইন ডেস্ক: নেপালে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম এখনো জীবিত আছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক এবং সংকটাপন্ন। তিনি মেশিনের সাহায্যে শ্বাস প্রশ্বাস নিচ্ছেন। তার কিডনী, লিভার সচল রয়েছে। কিন্তু ব্রেনের দিক থেকে খুব একটা উন্নতি হয়নি।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের যুগ্ম পরিচালক অধ্যাপক বদরুল আলম মঙ্গলবার এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, আফসানা খানমের চিকিৎসায় আগামীকাল সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হবে। তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার ব্রেনের উপরের খুলির একটা অংশ খুলে রাখা হয়েছে। ব্রেনের প্রেশার কমে গেলে এ অংশ লাগানো হবে।

বদরুল আলম আরও বলেন, আফসানা খানমের গতকালের এবং আজকের অবস্থা অপরিবর্তিতত। এ অবস্থায় আমাদের মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে আমরা কিছু চিকিৎসা কম-বেশি করেছি। কিছু ওষুধ যোগ হয়েছে, কিছু বাদ দেওয়া হয়েছে। আমাদের সিদ্ধান্ত আমরা চিকিৎসা চালিয়ে যাবো।

আগামীকাল সকাল ১০ টায় সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠন করবো। প্রয়োজনে আরেকটি সিটিস্ক্যান করবো। এ মুহূর্তে তাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া সম্ভব না।

সূত্রঃ বিডি প্রতিদিন

Comments

comments