Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / আগেই ছাপানো হয় ভারত-শ্রীলঙ্কার ফাইনালের ‘পাস’!

আগেই ছাপানো হয় ভারত-শ্রীলঙ্কার ফাইনালের ‘পাস’!

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশকে হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের সঙ্গী হবে শ্রীলঙ্কা – এমনটাই ধরে নিয়েছিল আয়োজক কমিটি। তাই তো সেমিফাইনাল শেষ হওয়ার আগেই ভারত-শ্রীলঙ্কার ফাইনাল ম্যাচ উপলক্ষে স্টেডিয়ামের অতিথিদের গাড়ির গেট পাস তৈরি করে ফেলেছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। ইতোমধ্যে সেই পাসটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, ১৮ মার্চ ফাইনালে ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক নাঈমুর রহমান দুর্জয় এমপি।

নিদাহাস কাপের প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। শুক্রবারের ম্যাচটি তাই রূপ নেয় সেমিফাইনালে। শ্বাসরুদ্ধকর সেই ম্যাচে শ্রীলঙ্কাকে দুই উইকেটে হারিয়ে ফাইনালের টিকেট কাটে সাকিব বাহিনী। বাংলাদেশের খেলা দেখতে বর্তমানে শ্রীলঙ্কায় রয়েছেন সাংসদ ও সাবেক ক্রিকেটার নাঈমুর। শুক্রবার বাংলাদেশের জয়ের পর ১৮ মার্চের গাড়ির পাসের ছবি পোস্ট করে তিনি প্রশ্নবোধক চিহ্ন দিয়ে লিখেছেন ‘ফাইনাল?’

বাংলাদেশের সাবেক ক্রিকেটারের পোস্টের নিচে অনেকেই প্রশ্ন করেছেন, তাহলে আয়োজকরা কি ছোট চোখে দেখছে বাংলাদেশকে?

যদিও এ বিষয়ে প্রাতিষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) থেকে।

উল্লেখ্য, শ্রীলংকার বিপক্ষে মুখোমুখি দুই সাক্ষাতেই জিতেছে বাংলাদেশ। এতেই বাংলাদেশের ফাইনাল নিশ্চত হয়েছে। আর ভারত জিতেছে বাংলাদেশের বিপক্ষের দুটি ম্যাচ এবং শ্রীলংকার বিপক্ষে একটি জয় ও একটি হারে নিশ্চিত করেছে তাদের ফাইনাল।

Comments

comments