Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন কাল

নর্দান ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন কাল

শিক্ষা ডেস্ক:  নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর চতুর্থ সমাবর্তন অনুুষ্ঠিত হচ্ছে আগামীকাল বুধবার (১৪ মার্চ, ২০১৮ )। ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরের সন্নিকটে আশকোনায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্থায়ী ক্যাম্পাস প্রাঙ্গনে এ সমাবর্তন  অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইতোমধ্যে সমাবর্তন অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রাস্তা থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় ভবন গুলো সেজেছে বর্ণিল সাজে। ক্যাম্পাস হয়ে উঠেছে উৎসব মুখর।

আয়োজিত এ সমাবর্তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর মহামাণ্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয় চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদ এর পক্ষ থেকে গ্রাজুয়েটদেরকে ডিগ্রী প্রদান করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ, এমপি।

কনভোকেশন স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন দেশের অন্যতম শীর্ষ শিল্পোদ্যোক্তা, বসুন্ধরা গ্রুপ এর চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান।

এ সমাবর্তনে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান এবং বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান।

আয়োজিত এ সমাবর্তনে দুই সহস্রাধিক গ্রাজুয়েটস অংশগ্রহণ করবেন। সমাবর্তনে গ্রাজুয়েশন ও পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রী ছাড়াও মাননীয় শিক্ষামন্ত্রীর নিকট থেকে বাছাইকৃত কৃতী শিক্ষার্থীবৃন্দ ভাইস চ্যান্সেলর এবং চ্যান্সেলর গোল্ড মেডেল গ্রহণ করবেন বলে সূত্রে জানা গেছে।

সমাবর্তন উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করিম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারি, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত থাকবেন।

Comments

comments