Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / কক্সবাজারের উখিয়ায় ৩৯ বিদেশি আটক

কক্সবাজারের উখিয়ায় ৩৯ বিদেশি আটক

অনলাইন ডেস্ক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অনুমতি না নিয়ে প্রবেশ চেষ্টার অভিযোগে ৩৯ বিদেশিকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে উখিয়ার (কক্সবাজার-টেকনাফ সড়ক) মালভিটা এলাকায় তল্লাশি চৌকি থেকে তাদের আটক করা হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল এ তথ্য নিশ্চিত করে জানান, ‘ওয়ার্কপারমিট ছাড়া ট্যুরিস্ট ভিসায়’ আসা এ বিদেশিরা রোহিঙ্গা ক্যাম্পে বিভিন্ন আন্তর্জাতিক সংস্থাসহ কর্মরত। তবে তারা কে কোন দেশের নাগরিক তা জানা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গারা যাতে ক্যাম্প এলাকা ছেড়ে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য উখিয়া ও টেকনাফের বিভিন্ন সড়ক-উপসড়কে পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী যৌথ তল্লাশি চৌকি স্থাপন করেছে। এদিকে রোববার বেলা ১২টার দিকে মালভিটা এলাকার তল্লাশি চৌকিতে বেশ কয়েকজন বিদেশির পার্সপোটসহ বিভিন্ন কাগজপত্র দেখে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে তাদের অবস্থান নিশ্চিত হওয়া যায়।

পরে বিনা অনুমতিতে রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশ চেষ্টার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তাদের উখিয়া থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে।

Comments

comments