Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / রাজনীতি / খালেদা জিয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে: কাদের

খালেদা জিয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে: কাদের

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ,বাংলাদেশের জনগণ খালেদা জিয়ার মানুষ পোড়ানোর গণতন্ত্র আর চায় না আগুনে পুড়িয়ে মানুষ মারার কারণে খালেদা জিয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। দুর্নীতির মামলায় জেলে যাবার পরেও জনগণ খালেদা জিয়ার জন্য রাস্তায় নামেননি এটাই তার চাক্ষুস প্রমাণ। বিএনপির পায়ের তলায় আজ মাটি নেই বিধায় তারা আবোল-তাবোল কথাবার্তা বলছেন।

আজ রবিবার মেঘনা-গোমতী সেতুর গার্ডার লাঞ্চিং এর উদ্বোধন করতে গিয়ে দাউদকান্দিতে এক সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে খালেদা জিয়ার নির্দেশে বিএনপি-জামায়াত যে নৈরাজ্য চালিয়েছে এবং জনগণকে পুড়িয়ে মেরেছে- তা বাংলাদেশের মানুষ ভুলে যায়নি।

স্বাধীনতা বিরোধীদের নিয়ে দেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করার চেষ্টা করবে তাদেরকে জনগণ কঠিন হাতে মোকাবেলা করবে বলেও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার আল আমীন, দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসূফ সেইন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ এসডু এবং সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

Comments

comments