Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-দীপিকা

বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: আলোচিত তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের প্রেমের খবর সবারই জানা। তারা কবে বিয়ে করছেন এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই।

এবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দীপিকা-রণবীর। এরই মধ্যে মেয়ের প্রেমিকের বাবা-মায়ের সঙ্গে কথা বলতে বেঙ্গালুরু থেকে মুম্বাইতে উড়ে এসেছেন দীপিকার বাবা-মা।

শোনা যাচ্ছে, ওড়লিতে নাকি রণবীর সিং-এর বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। বিষয়টি নিয়ে দীপিকা বা রণবীরের বাবা-মা মুখ খোলেননি।

জানা গেছে, বিয়ে নিয়ে বাবা-মায়ের মতামতের সঙ্গে দীপিকা-রণবীরের মতামত কিছুটা ভিন্ন। দীপিকা এবং রণবীর দুজনেই চাইছেন দূরে কোথাও বিয়ের অনুষ্ঠান হোক।

কিন্তু বাবা-মায়ের চাওয়া ভিন্ন। তবে সিং পরিবার তা চান না। রণবীরের বেশিরভাগ আত্মীয়ই মুম্বাই এবং দিল্লিতে থাকেন। দূরে অনুষ্ঠান করলে পরিবারের অনেক আত্মীয়ই সেখানে হাজির হতে পারবেন না। সেই কারণেই মুম্বাইতে বিয়ের অনুষ্ঠান করতে আগ্রহী সিং পরিবার।

দক্ষিণ ভারতীয় নিয়ম মেনেই প্রথম বিয়ে হবে দীপিকা-রণবীরের। এরপর মুম্বাইয়ের তাজ হোটেলে হবে রিসেপশন। আপাতত এরকম সিদ্ধান্তই নিয়েছেন রণবীর ও দীপিকার পরিবার।

এরই মধ্যে দীপিকা নাকি রণবীর সিংয়ের বাবা-মায়ের সঙ্গে লন্ডনে পাড়ি দিয়েছেন কেনাকাটার জন্য। জোয়া আখতারের ‘গলি বয়’-এর শুটিংয়ের জন্যই লন্ডনে যেতে পারেননি রণবীর।

Comments

comments