Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / ব্যবহারিক খাতায় স্বাক্ষর করার বলে বাসায় ডেকে ছাত্রীকে ধর্ষণ

ব্যবহারিক খাতায় স্বাক্ষর করার বলে বাসায় ডেকে ছাত্রীকে ধর্ষণ

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট: ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ আসাদুজ্জামান আসাদ (৩৫) নামে মানসিকা মেডিকেল ইনস্টিটিউটের পরিচালককে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসাদুজ্জামান আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খাতাপাড়া এলাকার অ্যাডভোকেট শামছুল আলমের ছেলে। তিনি ওই এলাকার মানসিকা মেডিকেল ইনস্টিটিউটের পরিচালক।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায়  জানান, উপজেলার খাতাপাড়াস্থ মানসিকা মেডিকেল ইনস্টিটিউট নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলেন অ্যাডভোকেট শামছুল আলম। সেই প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব পালন করেছেন  প্রতিষ্ঠাতার ছেলে আসাদুজ্জামান আসাদ।

গত ৫ ফেব্রুয়ারী ব্যবহারিক খাতায় স্বাক্ষর করার জন্য প্রতিষ্ঠানের এক শিক্ষার্থী (নববধু) পরিচালকের স্মরনাপন্ন হলে তাকে প্রতিষ্ঠানের পাশেই তার বাসভবনে ডাকেন। ওই বাসায় যাওয়া মাত্রই পরিচালক আসাদ রুমের দরজা বন্ধ করে জোরপুর্বক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে ও বিষয়টি প্রকাশ না করতে নম্বর কম দেয়াসহ প্রাণ নাশের হুমকী দেয়। অবশেষে ওই শিক্ষার্থী বিষয়টি তার স্বামীকে গত বুধবার (২১ ফেব্রুয়ারী) অবগত করলে তার স্বামী থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) সকালে ওই শিক্ষার্থী আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে তদন্তে নামে থানা পুলিশ।

তদন্তে ঘটনার সত্যতা পেলে পুলিশ ধর্ষন মামলা গ্রহন করে ধর্ষক আসাদুজ্জামানকে গ্রেফতার করে।

Comments

comments