Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / ডিপজল প্রযোজিত ছবি দিয়ে আবার চলচ্চিত্রে পপি

ডিপজল প্রযোজিত ছবি দিয়ে আবার চলচ্চিত্রে পপি

বিনোদন ডেস্ক: বাংলাদেশের চলচ্চিত্র অন্যতম জনপ্রিয় নায়িক সাদিকা পারভিন পপি। মুলত মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি।

এরপর নিয়মিত অভিনয় করলেও বর্তমানে খুব একটা নিয়মিত নন তিনি। তবে এবার ডিপজল প্রযোজিত ‘পাথরের মন’ ছবি দিয়ে চলচ্চিত্র পপি আবার চলচ্চিত্র আসছেন তিনি।

গত বছরের শেষের দিকেই ‘পাথরের মন’ নামের এ ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। কিন্তু শারিরীক অসুস্থতার কারনে ছবির কাজ পিছিয়ে যায়। সুস্থ হয়েই ছবিটি নিয়ে সামনে আগানোর কথা ভাবছেন ডিপজল। ছবিটি নির্মাণ করবেন ছটকু আহমেদ। শনিবার এই ছবির নির্মাতা হিসেবে লিখিত ভাবেই চুক্তি বদ্ধ হয়েছেন এই নির্মাতা।

এবিষয়ে ছটকু আহমেদ বলেন, ‘‘শনিবার ডিপজল এর সাহেবের নতুন ছবি ‘পাথরের মন’ এর পরিচালক হিসাবে সাইনিং হলো । গান রেকর্ডিং এর টাকাও দিলেন। ডিপজল সাহেব এখন অনেক সুস্হ । নিজের হাতে মহিষ এর মাংস রান্না করলেন। এবং তার সাথে অনেক পদ তরকারী দিয়ে ভুরিভোজন করালেন। আপনারা দোয়া করবেন উনার জন্যে । উনি সুস্হ থাকলে বাংলাদেশ এর চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আবার জেগে উঠবে। বছরে উনি দশটা ছবি করবেন বলে কথা দিয়েছেন । ’’

ছবিটিতর কে কে থাকছে এবিষয়ে ছটকু আহমেদ বলেন, ‘এই ছবিতে সাইমনকে আগেই চূড়ান্ত করা হয়েছে। তার বিপরীতে পপিকে রাখতে চাইছি। এই বিষয়ে কথা বার্তা চলছে। কয়েক দিন পরেই চূড়ান্ত হবে বিষয়টি। ’

Comments

comments