Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / অপু-শাকিবের তালাক কার্যকর ২২ ফেব্রুয়ারি

অপু-শাকিবের তালাক কার্যকর ২২ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক: আগামী ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে আইন অনুযায়ি কার্যকর হয়ে যাচ্ছে ঢাকায় চলচ্চিত্রের একসময়ের সেরা জুটি চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সুপার স্টার শাকিব খানের তালাক।

আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব বর্তমানে সিডনিতে সুপার হিরো ছবির শুটিং করছেন, ফিরবেন ১৭ ফেব্রুয়ারি।

আজ রোববার শাকিব খান বলেন, আমি চাই, এটা শেষ হয়ে যাক। তিনি জানান, অপু বিশ্বাসের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে তিন আগ্রহী নন। অপুর সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়ে তিনি বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। প্রসঙ্গত গত বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান তিনি।

শাকিব খান জানান, তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ ৭ লাখ টাকা পরিশোধ করবেন শাকিব খান। ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে ১ লাখ দিচ্ছেন। এই টাকা নগদে অথবা চেকে দিচ্ছেন বলেও জানান তিনি।

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব।

Comments

comments