Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / খালেদা জিয়ার মর্যাদা অনুযায়ী সব ব্যবস্থা নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়ার মর্যাদা অনুযায়ী সব ব্যবস্থা নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সামাজিক মর্যাদা অনুযায়ী কারাগারে তার জন্য সব ব্যবস্থা নেয়া হয়েছে। জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ রোববার সচিবালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আন্তঃমন্ত্রণালয়ের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া দুবারের প্রধানমন্ত্রী, তিনি বিশেষ ব্যক্তিত্ব ও তার সামাজিক মর্যাদা আছে। সামাজিক মর্যাদা বিবেচনা করে জেলকোড অনুযায়ী তার যা যা প্রাপ্য, তার জন্য আমরা আগে থেকেই ব্যবস্থা নিয়েছি।

জেলকোড অনুযায়ী খালেদা জিয়াকে ডিভিশন দিতে আদালতের নির্দেশনার বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আদালত থেকে নির্দেশনা আসার পর আরও যা যা প্রয়োজন সে ব্যবস্থা নেব।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও একই কথা বলেছেন। আজ সচিবালয়ে নিজ দফতরে তিনি বলেন, কারাগারে খালেদা জিয়ার অমর্যাদা হচ্ছে না। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে সম্মান পাচ্ছেন। তার সঙ্গে কথা বলেই সব সুবিধা দেয়া হচ্ছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হওয়ার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন তিনি। কিন্তু কারাগারে খালেদা জিয়াকে সাধারণ কয়েদি হিসেবে রাখা হয়েছে বলে অভিযোগ বিএনপির।

Comments

comments