Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / গণপরিবহণ সংকট, ভোগান্তিতে রাজধানীবাসী

গণপরিবহণ সংকট, ভোগান্তিতে রাজধানীবাসী

অনলাইন ডেস্ক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে আজ রায় ঘোষণার কথা রয়েছে। আর এ রায়কে ঘিরে রাজধানী ঢাকাসহ সারাদেশের মানুষের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। একই সঙ্গে রাজধানীতে দেখা দিয়েছে গণপরিবহন সংকট।

সরেজমিনে ঘুরে দেখা গিয়েছে, রাজধানীর যাত্রাবাড়ি, গাবতলী, মহাখালী, আব্দুল্লাহপুরসহ প্রবেশ মুখগুলো ও বিভিন্ন পয়েন্টে গণপরিবহন নেই বললেই চলে। খুব কম সংখ্যক গাড়ি রাজধানীর রাস্তায় চলতে দেখা গেছে। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

এছাড়া খালেদার রায়কে ঘিরে নাশকতার আশঙ্কা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ফলে সম্ভাব্য যে কোনো ধরনের নাশকতা এড়াতে সর্বোচ্চ সতর্কতাবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। মোড়ে মোড়ে চলছে পুলিশি তল্লাশি।

এদিকে, রায় শুনতে মামলার প্রধান আসামি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ আদালতে যাবেন। খালেদা জিয়ার আইনজীবী ছানাউল্লাহ মিয়া বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেন। সকাল ১০টার দিকে খালেদা জিয়া বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে উপস্থিত হবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন। এ মামলায় সাক্ষ্য দিয়েছেন ৩২ জন। ১২০ কার্যদিবসের বিচারকার্য শেষ হয়েছে ২৩৬ দিনে। আত্মপক্ষ সমর্থনে গেছে ২৮ দিন। যুক্তি উপস্থাপন চলেছে ১৬ দিন। আর আসামি পক্ষ মামলাটির বিভিন্ন বিষয় নিয়ে উচ্চ আদালতে গিয়েছেন ৩৫ বার।

Comments

comments