Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / পাথরঘাটায় ফিল্ম ষ্টাইলে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

পাথরঘাটায় ফিল্ম ষ্টাইলে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

জেলা প্রতিনিধি:  বরগুনার পাথরঘাটার কালমেঘা ইউনিয়নে ফিল্ম ষ্টাইলে ঘরের লোকজনদের বেঁধে শ্বসস্ত্র ডাকাতদল একই রাতে পৃথক তিন বাড়িতে ডাকাতি করেছে। মঙ্গলবার দিনগত রাতে উপজেলার কালমেঘা ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘরের সকল সদস্যদের বেধে নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়ে যায় ডাকাত দল। ঘটনার পরপরই ভোরে বরগুনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার, এএসপি হেড কোয়ার্টার পুলিশের একটি টিমসহ ডিবির কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরজমিন গিয়ে জানা যায়, কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা আলহাজ্ব আ. ছত্তার খানের বাড়ি, মুনসুর শরীফের বাড়ি, রিপন মৃধার বাড়িতে মুখোশধারী দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ ঢুকে গণডাকাতি করে।

এ সময় প্রতিটি ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ঢুকে ঘরে থাকা সবাইকে পিচ মোড়া খাটে উপরে বেঁধে রেখে ঘরের মধ্যে স¦র্ণালংকারসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। তিন বাড়ি থেকে মালামাল, স¦ণালংকারসহ অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়ে যায় ডাকাতদল।

মিলন মৃধা ও তার ভাই রিপন মৃধা জানান, দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পুলিশের পরিচয় দিলে তারা ছালাম দেয়। তাৎক্ষনিক অপর কয়েকজন ঘরের আরেক কক্ষে ভাই মিলন মৃধাকে পিচ মোরা বেধে রেখে মোবাইল, নগদ ৪০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণ নিয়ে যায়।

আ. ছত্তার খান বলেন, ঘরের পিছন থেকে দরজা ভেঙ্গে ঢুকে ৮ থেকে ১০ জন ষ্টীলের আলমিরাসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ আসবাবপত্র ভাংচুর নগদ ৭৫ হাজারসহ স্বর্ণ লুটে নিয়ে যায়। এ সময় আমার স্ত্রীকে ছুরি ধরে ভয়ভীতি দেখিয়ে কানে ও গলায় থাকা স¦র্ণ খুলে নিয়ে যায়। সকলেই মুখোশ পড়ে ছিল। চিৎকার করলে খুন করারও হুমকি দেয় তাদের।

বরগুনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, ডাকাত দলদের ধরার আশ্বাস দেন।

Comments

comments