Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / তথ্যপ্রযুক্তি / রাজধানীতে স্মার্টফোন মেলা শুরু আজ

রাজধানীতে স্মার্টফোন মেলা শুরু আজ

অনলাইন ডেস্ক :: স্মার্টফোন ও ট্যাবলেট কস্পিউটার ব্যবহারকারীদের রকমারি মডেলের ডিভাইস দেখা ও কেনার সুযোগ করে দিতে আবারও রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মেলা আজ (বৃহস্পতিবার) থেকে শুরু হচ্ছে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। বিকেলে সাড়ে ৩টায় প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে এই মেলা। দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কস্পিউটার নিয়ে এটিই সবচেয়ে বড় আয়োজন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে বলে জানিয়েছেন মেলার আয়োজকরা।

এক্সপো মেকারের মুল পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। থাকছে অন্যান্য অনেক আয়োজন।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

Comments

comments