Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / ‘পাগল মানুষ’ দেখতে সিনেমা হলে যাবেন শাবনূর

‘পাগল মানুষ’ দেখতে সিনেমা হলে যাবেন শাবনূর

বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির অন্যতম সফল ও জনপ্রিয় নায়িকা শাবনূর। অন্যদের সঙ্গে পাল্লা দিয়ে তিনি অর্জন করেছিলেন ঈর্ষান্বিত সাফল্য। অনেক দিন সিনেমায় কাজ না করলেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। কিন্তু দীর্ঘ দিন ধরেই তিনি সিনেমায় অনিয়মিত। শাবনূর অভিনীত সর্বশেষ ছবি মুক্তি পায় ২০১৩ সালের মাঝামাঝি সময়ে।

প্রায় ৫ বছর পর মুক্তি পাচ্ছে শাবনূরের নতুন ছবি। এর নাম ‘পাগল মানুষ’। শুক্রবার (১২ জানুয়ারি) মুক্তি পাচ্ছে ছবিটি। ২০১১ সালে ‘পাগল মানুষ’র নির্মাণ শুরু হয়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে পরের বছরই মারা যান এর পরিচালক এম এম সরকার। ফলে ছবিটির নির্মাণ বন্ধ হয়ে যায়। পরবর্তীতে বদিউল আলম খোকন এই ছবির কাজ শেষ করেন। যিনি একসময় এম এম সরকারের সহকারী ছিলেন।

সোমবার (৮ জানুয়ারি) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘পাগল মানুষ’ ছবির মুক্তি উপলক্ষে একটি সংবাদ সম্মেলন হয়। সেখানে অংশ নেন শাবনূর, ছবিটির নায়ক শাহের খান, খল অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, পরিচালক বদিউল আলম খোকনসহ আরও অনেকে।

এসময় শাবনূর জানান, তিনি সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে ‘পাগল মানুষ’ দেখবেন। তাই সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানান তিনি। এছাড়া শাবনূর ছবিটির মূল পরিচালক এম এম সরকারকে স্মরণ করে বলেন, তিনি একজন গুণী নির্মাতা ছিলেন। তার পরিচালিত অধিকাংশ ছবিই সাফল্য পেয়েছে। তার পরিচালিত ছবির মুক্তিতে তিনিই নেই। বিষয়টা ভাবলে খুব কষ্ট লাগে।

Comments

comments