Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / আবারও বিয়ে করতে হবে বিরাট-আনুশকাকে!

আবারও বিয়ে করতে হবে বিরাট-আনুশকাকে!

অনলাইন ডেস্ক :: বিয়েটা হয়েছে রাজকীয় ভাবে। বিবাহত্তোর সংবর্ধনাও ঝলমলে আয়োজনে সম্পন্ন হয়েছে। মধুচন্দ্রিমা শেষ করে স্ব স্ব কর্মে ফিরেছেন বিরাট-আনুশকা। তবে বিয়ে নিয়ে নতুন করে সৃষ্টি হয়েছে জটিলতা।

গত বছর একাধিক ক্রিকেটার বিয়ে করলেও বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে গ্ল্যামারে পেছনে ফেলে দিয়েছে বাকি সব বিয়েকে। বহুল চর্চিত এই বিয়ে হঠাৎ করেই প্রশ্নের মুখে পড়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, বিরাট-আনুশকার বিয়ের রেজিস্ট্রেশন বৈধ মতে হয়নি। আর তা না হওয়াতেই যাবতীয় প্রশ্ন দেখা দিয়েছে। ভারতের পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের আইনজীবী হেমন্ত কুমার বিদেশ মন্ত্রালয়কে আরটিআই (রাইট টু ইনফরমেশন) করেছিলেন।

রোমের ভারতীয় দূতাবাস তার জবাব দিয়েছে ৪ জানুযারি। আর এই জবাবেই সামনে এসেছে বিরাট ও আনুশকার বিয়ের অজান তথ্য। জানা গেছে, এ জুটি বিয়ের ব্যাপারে কোনও তথ্যই আগে থেকে দেননি ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে।

হেমন্ত কুমারের বক্তব্য অনুযায়ী, কোনও ভারতীয় ব্যক্তি যদি অন্য কোনও দেশে গিয়ে বিয়ে করেন, তাহলে তাঁকে বিদেশি বিয়ের নিয়ম ১৯৬৯ মতে রেজিস্ট্রেশন করতে হবে। তারা সেই নিয়মের ধার ধারেননি। দেশের যে রাজ্যে বিরাট-আনুশকা থাকবেন, সেই রাজ্যের নিয়মানুযায়ী এখন তাদের দ্বিতীয়বার বিয়ে করতে হবে।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Comments

comments