Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / রাজনীতি / আগামীকাল নির্বাচন হলেও বিএনপি প্রস্তুত: ফখরুল

আগামীকাল নির্বাচন হলেও বিএনপি প্রস্তুত: ফখরুল

অনলাইন ডেস্ক: আগাম নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে, নির্বাচনের আগে সংসদ ভেঙে দিতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, ‘নির্বাচন যদি আগামীকালও হয় সেটার জন্যও বিএনপির প্রস্তুত। তবে, নির্বাচনের আগে সংসদ ভেঙে দিতে হবে।প্রধানমন্ত্রীকে তার পদ ছাড়তে হবে। মির্জা ফখরুল ব‌লে‌ন, সংবিধানে দলীয় অনুচ্ছেদ বসিয়েছে আওয়ামী লীগ। আমরা নির্বাচন চাই।

ত‌বে আওয়ামী লীগ সরকা‌রে থাক‌বে না, প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী থাক‌বে না। নির্বাচন হ‌বে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। সেক্ষেত্রে শুধুমাত্র আগাম নয়, আগামীকাল নির্বাচন হ‌লে বিএন‌পি তাতে অংশ নি‌তে প্রস্তুত।’

আসন্ন উত্তর সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে বিএন‌পি অংশ নে‌বে কিনা এমন প্রশ্নের জবা‌বে তি‌নি ব‌লেন, ‘আমরা এখ‌নো দলীয়ভা‌বে কোন সিদ্ধান্ত নেই‌-নি। ত‌বে আমরা প্র‌তি‌টি স্থানীয় সরকারের অধী‌নে নির্বাচনে অংশ নি‌চ্ছি, এ জন্য যে দলীয় সরকারের অধী‌নে নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হয় তা পর্যবেক্ষণ কর‌তে। ইতিমধ্যে সেটা প্রমাণিত হ‌য়ে‌ছে। তাই য‌দি নির্বাচনে অংশগ্রহণ ক‌রি তাহ‌লে সিদ্ধান্ত নি‌য়ে জানা‌বো।’

Comments

comments