Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান নিখোঁজ

সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান নিখোঁজ

অনলাইন ডেস্ক: রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান (৬১) নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় ধানমন্ডি থানায় মারুফ জামানের মেয়ে সামিহা জামান একটি সাধারণ ডায়েরি (জিডি নং ২১৩) করেছেন। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, মারুফ জামান রাষ্ট্রদূত হিসেবে মারুফ জামান ৬ ডিসেম্বর ২০০৮ থেকে ১৫ সেপ্টেম্বর ২০০৯ পর্যন্ত ভিয়েতনামে কর্মরত ছিলেন। এর আগে তিনি কাতারে রাষ্ট্রদূত, যুক্তরাজ্যে কাউন্সেলর হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি অবসর নেন।

পুলিশ জানায়, ঢাকার দক্ষিণখানের শালনা এলাকায় মারুফ জামানের সর্বশেষ অবস্থান পাওয়া গেছে। তাঁর ব্যবহৃত গাড়িটি পরিত্যক্ত অবস্থায় খিলগাঁও থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সাবেক রাষ্ট্রদূতের মেয়ে সামিহা জামান একটি সাধারণ ডায়েরি করেছেন।

ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান, ধানমণ্ডির ৯/এ সড়কের ৮৯ নম্বর বাসায় পরিবার নিয়ে বসবাস করেন সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান। সোমবার সন্ধ্যায় ধানমণ্ডির বাসা থেকে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন তিনি।

ওসি আরো জানান, বিদেশ থেকে সন্ধ্যা সাড়ে ৭টায় তার মেয়ে সামিহা জামানের বিমানবন্দরে পৌঁছানোর কথা ছিল। মেয়েকে আনতেই তিনি বিমানবন্দরের উদ্দেশে রওনা হন।

কিন্তু এরপর থেকেই তাঁকে আর পাওয়া যাচ্ছে না। তাঁর খোঁজ জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।

Comments

comments