Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / রাজশাহীর দূর্গাপুরে ফেন্সিডিল সহ গ্রেফতার ১

রাজশাহীর দূর্গাপুরে ফেন্সিডিল সহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি, রায়হান ইসলাম: রাজশাহীর দূর্গাপুর উপজেলায় ফেনসিডিল সহ রহমত(৩০) আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দূর্গাপুর থানা পুলিশ। আটক রহমত আলী উপজেলার নান্দিগ্রামের কাজি পাড়া এলাকার সিরাজ মুনসির ছেলে বলে জানা যায়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার নান্দিগ্রাম এলাকা থেকে ৫ বোতল ফেন্সিডিল সহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। জানা যায়, মঙ্গলবার বিকালের মির্জা মাজাহারুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালায় নান্দিগ্রাম এলাকায় ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য।এ সময় নান্দিগ্রাম প্রধান সড়কের পাশে একটি পানের বরজে সে ফেনসিডিল বিক্রি করছিল রহমত এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে গিয়ে পৌঁছায়। কিন্ত পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পালানোর চেষ্টা করে রহমত আলী । তবে পালানোর সময় হাতেনাতে তাকে গ্রেফতার করে পুলিশ। এর পরে তল্লশি চালিয়ে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় তার কাছ থেকে ।

এ বিষয়ে জানতে চাওয়া হলে দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আলম জানান, আজ সন্ধ্য ৬ টার দিকে আমরা ৫ বোতল ফেন্সিডিল সহ রহমত আলী নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় । এর পর থানায় নিয়ে এসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং কাল সকালে তাকে জেল হাজতে পাঠানো হবে।

Comments

comments