Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি:  চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো দুইজন। সোমবার ভোররাতে উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কুমিল্লা জেলার বরড়া থানার শাহাপুর গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে আব্দুর রব (৫২), একই জেলার চান্দিনা থানার তেওনাইল গ্রামের আব্দুর হালিমের ছেলে সিদ্দিকুর রহমান (৪৫)। তারা দুইজন চান্দিনা থেকে ট্রাকে করে চট্টগ্রামে সবজি নিয়ে আসছিল।

কুমিরা ফায়ার সার্ভিস ও বার আউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, রাত সাড়ে তিনটার সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক (চট্টমেট্টো ট- ১১-০৮১৭) সবজি বোঝায় কুমিল্লা চান্দিনা থেকে চট্টগ্রাম আসার পথে উপজেলার শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টীল মিলে প্রবেশ পথে অপর একটি দাড়াঁনো ট্রাকের পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। এতে উক্ত ট্রাকের ড্রাইভার, হেলপারও গুরুত্বর আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আবদুল্লাহ আল পাশা জানান, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গাড়িতে আটকে থাকাবস্থায় দুইটি লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।
বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা রাত সাড়ে তিনটার সময় দুর্ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ট্রাকটি আটক করা হয়েছে।

Comments

comments