Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

জেলা প্রতিনিধি:  বগুড়ার শেরপুরে ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সারিয়াকান্দির কুতুবপুর গ্রামের মিজানুর রহমানের স্ত্রী মিতু পারভীন (৩০), তার দুই বছরের শিশু সন্তান মীম ও পার্শ্ববর্তী বড়াইদহ গ্রামের আবদুস সোবহান (৪০)।

আহতরা হলেন নিহত সোবহানের স্ত্রী সীমা বেগম (৩০) ও তার মেয়ে রুবি বেগম (১০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে শেরপুরের ধুনট মোড় বাসস্ট্যান্ড থেকে একটি অটোরিকশা (সিরাজগঞ্জ-থ-১১-০৬৭৬) সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর যাচ্ছিল। অটোরিকশাটি শুভগাছা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটিবাহী একটি ট্রাকের (বগুড়া-ট-১১-০৪১২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু মীম ও তার মা নিহত হয়। আহত সোবহান, তার স্ত্রী সীমা ও মেয়ে রুবিকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোবহান মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন জানান, দুর্ঘটনার পরপরই তারা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও মাটিবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।

Comments

comments