Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / কোম্পানীগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন

কোম্পানীগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন

মোঃশাহাদাত হোসেন নিশাদ,কোম্পানীগঞ্জ:  নোয়াখালীর কোম্পানীগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীর উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গৃহবধূ নিলুফা সুলতানা (২০) এর ওপর  তার মাদকাসক্ত ও পরকিয়া আসক্ত স্বামী সাইফুল ইসলাম (২৯)  যৌতুকের জন্য শারীরিক ভাবে নির্যাতন করে।

গত ২৫ নভেম্বর শনিবার তার স্বামী তাকে জোর করে তার বাড়িতে ঘরের মধ্যে উলঙ্গ করে মোবাইলে ছবি তুলে। এরপর, গৃহবধূর উলঙ্গ শরীলে পিঁপড়ার বাসা লাগিয়ে দেয়। টাকা না দিলে এ ছবি ফেইসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ তার শশুর বাড়ির পাশের বসুরহাট ফাযিল মাদ্রাসার শিক্ষক ছাত্তার মাষ্টার কে মোবাইলে উলঙ্গ ছবি তোলার বিষয়ে অবগত করেন। পাষন্ড স্বামী স্ত্রী কর্তৃক অভিযোগের কথা শুনে ক্ষিপ্ত হয়ে তার মা সহ স্ত্রীর শরীলের ডান হাতে,বাম হাতে,গলার নিচে,পিঠে,কপালে,হাতের বাহুতে ব্লেড দিয়ে আঘাত করে রক্তাত্ব করে ফেলে।

শুধু এই নির্যাতনে খ্যান্ত হননি স্বামী এবং শাশুড়ি। এবার তারা গৃহবধূ কে শরীলে কেরোসিন তেল ঢেলে হত্যার চেষ্টা করে। এ সময় প্রাণ বাঁচাতে গৃহবধূ প্রাণপ্রণ চেষ্টা করে তাদের হাত থেকে পালিয়ে যায়।

বর্তমানে নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

স্থানীয় বরাতে জানা যায়, নির্যাতনের শিকার নিলুফা সুলতান সরকারি মুজিব কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী। উপজেলার রামপুর ইউপির ৬ নং ওয়ার্ডের মজিবুল হক টেন্ডল বাড়ির মেয়ে।

ঘাতক স্বামী সাইফুল ইসলাম (২৯) উপজেলার চরকাঁকড়া ইউপির ৭ নং ওয়ার্ডের বাদামতলী এলাকার তারেক হাফেজের নতুন বাড়ির নুরুল আফসার এর ছেলে।

নির্যাতিতার মা এ প্রতিবেদক কে জানান, ৫ বছর আগে আমার মেয়ের বিয়ে হয় । তার ১ বছরের একটা ছেলে সন্তান আছে। যৌতুকের দাবিতে স্বামী প্রায় তাকে নির্যাতন করতো। কিছু দিন আগেও তাকে টাকা দিয়েছি, আবার টাকা দেওয়ার জন্য আমার মেয়ের উপর চাপ সৃষ্টি করে সে। আমরা তার উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত স্বামী সাইফুল ইসলামের মুঠোফোনে একাধিক বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এই প্রতিবেদক সরেজমিনে অভিযুক্ত স্বামীর বাড়িতে গেলে তার বসত ঘর তালা বন্ধ অবস্থায় পাওয়া যায়। এমনকি তার কোন পরিবারের নিকটতম কোন সদস্য কে ও পাওয়া যায়নি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান এই বিষয়ে একটা অভিযোগ দাখিল করা হয়েছে

Comments

comments