Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / নাচোলে স্কুলছাত্রের গলায় ফাঁশ দেওয়া লাশ উদ্ধার

নাচোলে স্কুলছাত্রের গলায় ফাঁশ দেওয়া লাশ উদ্ধার

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক স্কুলছাত্রের গলায় ফাঁশ দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার। এলাকাবাসী জানায়, শুক্রবার সকালে মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রের লাশ গোপালপুর গ্রামের শেষে শিংরোল রাস্তার পাশে আম বাগানের আম গাছের ডালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পিতা জামাল উদ্দিন। স্থানীয়রা ও তার পিতা নাচোল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃত ছাত্র রবিউল ইসলাম(১৪)খেসবা গ্রামের জামাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে। মৃত রবিউলের পিতা জানান, রবিউল গত বৃহস্প্রতিবার সকাল থেকে নিখৌঁজ ছিল। রবিউলের স্বজনরা সারাদিন আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করে। গতকাল শুক্রবার সকালে রবিউলের পিতা শিংরোল গ্রামের আমবাগানে তার পুত্রের খোঁজে বের হন। সেখানে আমগাছের ডালে রবিউলের গলায় ফাঁস দেওয়া লাশ দেখে চিৎকার দিয়ে উঠে।

জামাল উদ্দীনের চিৎকারে ওই এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে নাচোল থানায় খবর দেয়। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবাইর আহাম্মদ জানান, এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments