Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / নরসিংদীতে মা-মেয়ের লাশ উদ্ধার

নরসিংদীতে মা-মেয়ের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক :: নরসিংদী শহরতলীর ঘোড়াদিয়া বণিকপাড়া থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নিজেদের ঘর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে মৃত গৃহবধূর স্বামী কবির হোসেন পলাতক রয়েছেন।

মৃতরা হলেন, গৃহবধূ হাফেজা বেগম (৩০) ও মেয়ে সাদিয়া আক্তার (৫)। মৃতের স্বামী পেশায় রিকশাচালক। তিনি নেশাগ্রস্ত হওয়ায় স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছেন বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামের রিকশাচালক কবির হোসেন পরিবার নিয়ে ঘোড়াদিয়া গ্রামের বণিকপাড়ায় দেলোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। স্বামী কবির হোসেন ঠিকমতো কাজ না করে মাদকাসক্ত হয়ে পড়ায় গৃহবধূ হাফেজা বেগম ভিক্ষা করে সংসার চালাতেন। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল।

মঙ্গলবার দুপুরে প্রতিবেশীরা ঘরের দরজা বন্ধ ও কোনও সাড়া না পেয়ে ভেতরে গিয়ে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন আহমেদ বলেন, মৃতদের গলায় শ্বাসরোধ করে হত্যার চিহ্ণ পাওয়া গেছে। পলাতক স্বামী কবিরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

Comments

comments