Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আন্তর্জাতিক / স্ত্রীর যন্ত্রণায় বনে পালিয়ে ১০ বছর বসবাস

স্ত্রীর যন্ত্রণায় বনে পালিয়ে ১০ বছর বসবাস

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রীর সঙ্গে মান-অভিমানে ঘর ছাড়ার কথাও মাঝে-মধ্যে শোনা যায়। তবে ব্যতিক্রম এক দৃষ্টান্ত গড়েছেন ম্যালকম অ্যাপলগেটের নামে যুক্তরাজ্যের এক নাগরিক। স্ত্রীর যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে শুধু ঘর ছেড়েই পালাননি তিনি। পাক্কা ১০ বছর বনে গিয়ে বাস করেছেন।ডেইলি মেইলের খবরে চমকপ্রদ এ খবর জানানো হয়েছে।

তিন দশক আগে বিয়ে করেন ম্যালকম। বিয়ের পর থেকেই তার জীবন অতিষ্ঠ করে তোলেন স্ত্রী। তুচ্ছ বিষয় নিয়ে চলত তাদের ঝগড়াঝাটি।

ম্যালকম জানান, পর তার স্ত্রী চাইতেন না সে বাসার বাইরে থাকুক। বেশি কাজ করলেও স্ত্রী রাগারাগি করতেন। দিন দিন স্ত্রীর কর্তৃত্ব বাড়তে থাকে।

স্ত্রীর যন্ত্রণা সইতে না পেরে শেষ পর্যন্ত ঘর ছেড়ে পালান ম্যালকম। পালিয়ে সোজা গিয়ে বনে আবাস গড়েন তিনি। এরপর টানা ১০ বছর বনেই কাটিয়ে দেন তিনি।

বর্তমানে ম্যালকমের বয়স ৬২ বছর। তিনি এখন পেশায় মালি। সম্প্রতি নিজের কাহিনী জানিয়েছেন লন্ডনের ইমাউজ গ্রিনউইচ নামে এক সংস্থাকে। সংস্থাটি বাস্তুহীনদের আশ্রয় দিয়ে থাকে।

এদিকে, ১০ বছর ধরে ম্যালকমের খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা ভেবেছিলেন তিনি বেঁচে নেই। কিন্তু হঠাৎ ১০ বছর পরে ম্যালকম তার বোনকে ফোন করেন। এতে বোনের বিশ্বাসই হচ্ছিল না তার ভাই বেঁচে আছেন।

মালির কাজ পছন্দ করতেন জানিয়ে ম্যালকম বলেন, আমি এখনও উদ্যানপালন ভালোবাসি। বিয়ে না হওয়া পর্যন্ত আমার জীবন ক্রমবর্ধমান অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু বিয়ের পর কাজে বেশি সময় দেওয়া ও অন্যান্য কারণে বাক-বিতণ্ডা হতো স্ত্রীর সঙ্গে। শেষ পর্যন্ত অতিষ্ঠ হয়ে পালিয়ে বনে চলে যাই।

Comments

comments