Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / ফারিয়ার বিতর্কিত সেই গান এক কোটি পেরিয়ে

ফারিয়ার বিতর্কিত সেই গান এক কোটি পেরিয়ে

বিনোদন ডেস্ক :: গেলো রমজান মাসের ঘটনা। ঈদকে কেন্দ্র করে মুক্তির অপেক্ষায় ছিলো যৌথ প্রযোজনার ছবি ‘বস-টু’। চলছিলো হরদম প্রচারণা। এরই অংশ হিসেবে প্রকাশ হয় ছবিটির আইটেম গান ‘আল্লাহ্‌ মেহেরবান’।

গানের নামের সঙ্গে নুসরাত ফারিয়ার পোশাক ও নৃত্যের বেমানান উপস্থাপন এমনকি রীতিমত ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার জেরে বিতর্কে জড়ায় গানটি। শুধু গান নয়, এই গানের জন্য নুসরাত ফারিয়া ও ‘বস-টু’ ছবির অন্যান্য শিল্পী-কলাকুশলীরাও হয়েছিলেন সমালোচিত।

এরপর গানটিকে ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়। পরবর্তীতে গানের শব্দ পাল্টে ‘ইয়ারা মেহেরবান’ নামে প্রকাশ হয় এটি। কিন্তু তাতেও বিতর্ক কমেনি। ফারিয়ার খোলামেলা পোশাক ঠিকই সমালোচকদের তীর সইতে হয়েছিলো। কিন্তু দেখতে দেখতে সময় কেটে গেছে প্রায় ৪ মাস। আর ৪ মাসের মাথায় গানটি পেরিয়ে গেছে এক কোটির মাইলফলক।

নাকাশ আজিজ ও জনিতা গান্ধির গাওয়া ‘ইয়ারা মেহেরবান’ গানটির বর্তমান দর্শক ১ কোটি ৩ লাখ ৬৪ হাজারের বেশি। এছাড়া গানটিতে লাইক দিয়েছেন ২৫ হাজার দর্শক এবং অপছন্দ অপশনটি ব্যবহার করেছেন ১২ হাজার দর্শক। এটা কেবল জাজ মাল্টিমিডিয়ার চ্যানেলের হিসাব।

কলকাতার বাবা যাদব পরিচালিত ‘বস-টু’তে অভিনয় করেছিলেন জিত, নুসরাত ফারিয়া ও শুভশ্রী। জাজের সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও গ্রাসরুট এন্টারটেইনমেন্ট।

Comments

comments