Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / টাকার অভাবে মেডিকেলে ভর্তির স্বপ্ন পূরণ হচ্ছে না মেধাবী শামীমার

টাকার অভাবে মেডিকেলে ভর্তির স্বপ্ন পূরণ হচ্ছে না মেধাবী শামীমার

নিজস্ব প্রতিবেদক:  সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাছিয়াড়া গ্রামের হত দরিদ্র রাবেয়া বেগমের মেয়ে শামীমা। দারিদ্রতার সাথে সংগ্রাম করে পড়াশুনা চালিয়ে এ বছর মেডিকেলে ভর্তি পরীক্ষায় রাজশাহী মেডিকেল কলেজে শামীমা চান্স পেয়েছে। কিন্তু টাকার অভাবে মেডিকেলে ভর্তির স্বপ্ন অনিশ্চিত হয়ে পড়েছে শামীমার।

শামীমা এস.এস.সি পরীক্ষায় গোল্ডেন “এ” প্লাস এবং  এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৪.৮৩ পেয়ে তালা মহিলা কলেজ থেকে উত্তীর্ণ হয়। শামীমার মা রাবেয়া বেগম গ্রামে গ্রামে কাপড় ফেরির মাধ্যমে বিক্রি করেন। এমতাবস্থায় মেয়ে শামীমার মেডিকেলে পড়ার স্বপ্ন পূরণ করতে পারছেন না তিনি।  তাই  সমাজের বিত্তশালীদের সাহায্যের জন্য অনুরোধ করেছেন।

তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান বলেন,  মেয়েটি অনেক মেধাবী ও তার পরিবার হতদরিদ্র হওয়ায় কলেজ কতৃপক্ষ পড়ার সময় কলেজের খরচ, হোষ্টেলে থাকা, খাওয়া খরচ বহন করেছিল।  মা ও শিক্ষকদের সহযোগিতা এবং নিজের প্রচেষ্টায় রাজশাহী মেডিকেল কলেজে চান্স পেয়েছে শামীমা। কিন্তু দারিদ্রতার কারণে টাকার অভাবে ভর্তি হতে পারছে না।  মেধাবী ছাত্রী শামীমাকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানাই।

শামীমা কে আর্থিক সাহায্যে পাঠাতে সরাসরি যোগাযোগ করুন – ০১৯৪৩-৫১৬৭৯২ নম্বরে। তার ব্যাংক একাউন্ট নং ইসলামী ব্যাংক সাতক্ষীরা শাখা-৭২৯।

Comments

comments