Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটিতে ‘সেল্ফ এসেসমেন্ট’ বিষয়ে কর্মশালা

নর্দান ইউনিভার্সিটিতে ‘সেল্ফ এসেসমেন্ট’ বিষয়ে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক: নর্দান ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (IQAC) বিশ্ববিদ্যালয়ের গবেষণার মান উন্নয়নের জন্য বিশ্বব্যাংক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এর সহায়তায় ‘প্রিপেয়ারিং পোস্ট সেল্ফ এসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্ল্যান’ শিরোনামে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার  সকালে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেন। ফ্যাসিলিটেটর ছিলেন ইউসিজি’র হেকেপ প্রজেক্ট এর কোয়ালিটি এস্যুরেন্স ইউনিট এর প্রধান প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী।

ওয়ার্কসপ এ আরো উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলামসহ কোয়ালিটি এ্যাসিউরেন্স বিশেষজ্ঞ ও NUB ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (IQAC) এর কর্মকর্তাবৃন্দ।

কর্মশালায় অংশগ্রহন করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সেল্ফ এসেসমেন্ট কমিটির প্রধান ও সদস্যবৃন্দ। কর্মশালাটি সার্বিকভাবে পরিচালনা করেন কোয়ালিটি এ্যাসিউরেন্স বিশেষজ্ঞ ও NUB ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (IQAC) এর পরিচালক প্রফেসর ড. মোঃ শামসুল হক।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর এই উদ্যোগকে স্বাগত জানান। তাঁরা বলেন, IQAC, NUB,HEQEPUGC এর সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যায়ের শিক্ষকদের মান্নোয়নের পাশাপাশি শিক্ষার গুনগত মানের উন্নয়ন সম্ভব এবং সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ।

Comments

comments