Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / শাখরুখের মেয়ে ‘ভবিষ্যতের মিয়া খলিফা’

শাখরুখের মেয়ে ‘ভবিষ্যতের মিয়া খলিফা’

বিনোদন ডেস্ক :: বয়স মাত্র ১৭। ইতিমধ্যেই বলিউড জগতে সংবাদ শিরোনামে সুহানা। ছাই রঙের ক্যাজুয়াল (সাধারণ) পোশাকে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি। এই ছবি ঘিরেই শুরু হয় বিতর্ক।

বলিউড বাদশার লিটল প্রিন্সেস (কন্যা) হওয়ার কারণে ইতিমধ্যেই সামাজিক যোগাযাগ মাধ্যমে তার অনুগামীর সংখ্যা ছুঁয়েছে কয়েক হাজারে। শাহরুখ কন্যা তারই এক বন্ধুর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি শেয়ার করেন। আর তারপরেই একের পর এক অশ্লীল মন্তব্যে ভরে যায় ছবিটি।

যেটি একেবারেই ট্রল নয়। অনলাইনে কার্যত যৌনহেনস্থার শিকার হল সুহানা। ক্লিভেজ দেখা যাচ্ছে বলেই সেই ছবির নিচে অশ্লীল মন্তব্য ছুঁড়তে থাকে অনেকে। কেউ আবার বলেছে ‘ভবিষ্যতের মিয়া খলিফা’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের ছবি নিয়ে ট্রল করাটা এখন একটা নয়া ট্রেন্ড (ফ্যাশন)। বডি শেমিং (শারীরিক গঠন) নিয়ে ইতিমধ্যেই বহু অভিনেত্রী ট্রল হয়েছেন। এবার সেই তালিকায় অন্তর্ভুক্ত হল সুহানাও। এই সমস্ত মন্তব্যগুলো কুরূচিকর মানসিকতারই যে বহি:প্রকাশ সেটি বলাই বাহুল্য।

তবে, এটিই প্রথম নয়। এর আগেও গৌরি খান তার মেয়ের পুল সাইডের একটি ছবি পোস্ট করেন। ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবিটি।

Comments

comments