Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

জেলা প্রতিনিধি:  কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহতের নাম বুলবুল হোসেন (২৪) নামে। আজ সোমবার ভোর ৪টার দিকে উপজেলার মথুরাপুর কোহিনুর ক্লিনিকের সামনে থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। গতকাল রবিবার রাত ২টার দিকে উপজেলার জামালপুর সীমান্তের ওপার ভারত ভূখণ্ডে বিএসএফের গুলিতে আহত হন তিনি।

নিহত বুলবুল হোসেন উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর গ্রামের মুবারক হোসেনের ছেলে।

বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, বুলবুল হোসেনের নেতৃত্বে ৭-৮ মাদক পাচারকারী অবৈধভাবে ভারতে প্রবেশ করে।

পরে মাদক নিয়ে বাংলাদেশে ফেরার সময় ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার নাসিরাপাড়া বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বুলবুল হোসেন গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে এসে অজ্ঞাত স্থানে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে আজ সোমবার ভোরে দৌলতপুর থানা পুলিশ উপজেলার মথুরাপুর কোহিনুর ক্লিনিকের সামনে থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ৪৭ বিজিবি অধীনস্থ জামালপুর ক্যাম্পের অধিনায়ক নায়েক সুবেদার আব্দুর রাজ্জাক জানান, জামালপুর সীমান্তের ১৫২/১৩ (এস) সীমান্ত পিলারসংলগ্ন ভারত ভূখণ্ডের ২০০ গজ অভ্যন্তরে বিএসএফের গুলিতে বাংলাদেশি বুলবুল হোসেন গুলিবিদ্ধ হয়।তবে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি জানান, মথুরাপুর বাজার থেকে বুলবুল নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুনেছি বিএসএফের গুলিতে বুলবুল আহত হয়েছিল। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। ভিডিও ফুটেজে দেখা গেছে, পরিবারের সদস্যরা তার লাশ ওই স্থানে ফেলে রেখে গেছে।

Comments

comments