Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / নড়াইলে শিক্ষককে গাছে বেঁধে মারপিটের অভিযোগ

নড়াইলে শিক্ষককে গাছে বেঁধে মারপিটের অভিযোগ

উজ্জ্বল রায়, নড়াইল:  নড়াইলের লাহুড়িয়া ইউনিয়নের মাঝিপাড়ায় মনি কুমার বিশ্বাস নামে এক শিক্ষককে ৫ লাখ টাকার চাঁদার দাবীতে গাছে বেঁধে বেধড়ক মারপিটের  অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লাহুড়িয়া ইউপি সদস্যসহ ছয় জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

নির্যাতনের পর স্কুল শিক্ষককে চিকিৎসা করতে না দিয়ে দুর্বৃত্তরা বাড়িতে অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ উঠেছে। পরবর্তীতে মনি কুমারকে অসুস্থ অবস্থায় শুক্রবার রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।। এ সময় তারা নগদ ৫০ হাজার টাকা এবং বাকী সাড়ে ৪ লাখ টাকার চেক ও ষ্ট্যাম্পে জোর করে স্বাক্ষর নিয়ে বাড়াবাড়ি না করার হুমকি দেয়।

পরবর্তীতে মনি কুমারকে অসুস্থ অবস্থায় শুক্রবার রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরণে ও স্কুল শিক্ষকের পারিবারিক সূত্রে জানা যায়, লোহাগড়ার মরিচপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনি কুমার বিশ্বাসের কাছে বেশ কিছুদিন যাবত ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো লাহুড়িয়া ইউপি মেম্বার আকবর হোসেনসহ তার অনুসারীরা।

খবর পেয়ে মনি কুমারকে বাচাতে তার স্ত্রী শিক্ষিকা বাসনা রানী ,প্রতিবেশী ত্রিনাথ ও পরিমল স্বর্ণকার নগদ ৫০ হাজার টাকা এবং সাড়ে ৪ লাখ টাকার একটি চেক ও একটি ফাঁকা ষ্ট্যাম্প দিয়ে তাকে ছাড়িয়ে আনেন। বাকী সাড়ে ৪ লাখ টাকা এক সপ্তাহের মধ্যে দিতে না পারলে এবং এ নিয়ে বেশী বাড়াবাড়ি করলে হত্যা ও দেশ ছাড়ার হুমকিও দেয় ওই সন্ত্রাসীরা।

 এ ব্যাপারে অভিযুক্ত মনিরুল ইসলাম,টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন, গ্রাম্য শালিশ বৈঠকে টাকার লেন দেন একটু হয়ে থাকে। ওই শিক্ষকের বিরুদ্ধে ডহরপাড়া গ্রামের নবম শ্রেনীর এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগ রয়েছে । লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন বলেন, ঘটনা শুনেছেন তবে কোন অভিযোগ পাননি তিনি।

এ বিষয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। তাকে মারধর করা হয়নি। লোহাগড়া থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে মনি কুমারের স্ত্রী বাদি হয়ে ছয়জনের নামে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments