Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / আজ রাতে ফের মাঠে নামছে পাকিস্তান-বিশ্ব একাদশ

আজ রাতে ফের মাঠে নামছে পাকিস্তান-বিশ্ব একাদশ

স্পোর্টস ডেস্ক: গতকাল  মঙ্গলবার ৮ বছর পর নিজেদের ঘরে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। ম্যাচের আগে থেকেই উৎসব মুখর ভাব ছিল পাকিস্তান জুড়ে। মাঠে নেমেই চমক দেখিয়েছেন পাকিস্তান দল। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরার দিনটা পুরোপুরিই স্মরণীয় হয়ে রইলো দেশটির জনগণের জন্য।

বুধবার রাতে দ্বিতীয় ম্যাচে মাঠে নামতে যাচ্ছে পাকিস্তান ও বিশ্ব একাদশ। বাংলাদেশ সময় ম্যাচটি মাঠে গড়াবে রাত ৮টায়। যা সরাসরি দেখাবে গাজী টিভি।

বিশ্ব একাদশের বিপক্ষে আয়োজিত তিন ম্যাচ সিরিজের প্রথমটাতে জয়ও পেয়েছে পাকিস্তান। ২০ রানে ফ্যাফ ডু প্লেসির দলকে হারিয়েছে সরফরাজ আহমেদের দল। বিশ্ব একাদশের হয়ে খেলছেন বাংলাদেশের তামিম ইকবাল। লাল-সবুজের দেশের এই ড্যাশিং ওপেনার ব্যাট হাতে অবশ্য জ্বলে উঠতে পরেন নি। ১৮ রান আসে তার ব্যাট থেকে। তবে একদিন পরই তামিমের সামনে ফের সুযোগ নিজেকে মেলে ধরার।

২০০৯ সালে শ্রীলঙ্কা দলের টিম বাসে বোমা হামলার পর থেকেই পাকিস্তান হতে নির্বাসিত আন্তর্জাতিক ক্রিকেট। সেই ঘটনার পর অনেক চেষ্টা করেও আর বড় কোন দেশকে নিজেদের ঘরে আমন্ত্রন জানানো যায়নি। একের পর এক প্রত্যাখ্যান হতে হয়েছে অন্য দেশগুলোকে আমন্ত্রণ জানিয়ে। শুধুমাত্র একবার জিম্বাবুয়ে খেলতে গিয়েছিল দেশটিতে। তবে অবশেষে আইসিসিই পাকিস্তানকে বাড়িয়ে দিয়েছে সাহায্যের হাত।

বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের সিরিজ আয়োজন করেছে। যার প্রতিটিকে দেওয়া হয়েছে আন্তর্জাতিক ম্যাচের স্বীকৃতি।

Comments

comments