Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / দুর্ঘটনা / সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

অনলাইন ডেস্ক: মঙ্গলবার মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার তিন প্রবাসীর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে হাসপাতালে ভর্তি রয়েছেন আরো ২ প্রবাসী।

নিহতরা হলেন- জেলার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)। আহতরা হলেন- চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ।

নিহতদের স্বজন চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের মাজহারুল ইসলাম জানান, মাত্র ৬ মাস আগে জীবিকার তাগিদে সৌদি আরব যান কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। সেখানে একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফের সঙ্গে কাজ করছিলেন তারা। তারা সকলেই সৌদি আরবের দাম্মামে থাকতেন।

মঙ্গলবার সকালে প্রাইভেটকার যোগে সৌদির দ্বীযানের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর হাফার আল বাতেন রোডের নারীয়া এলাকায় পৌঁছার পর কারের নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। মারাত্মক আহত অবস্থায় শরীফ ও জাকিরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক। সৌদী আরব থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তাদের নিকটতম আত্মীয় জিয়াউর রহমান।

Comments

comments