Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / খেলা / ৬ মাসের টেস্ট-বিরতি চান সাকিব

৬ মাসের টেস্ট-বিরতি চান সাকিব

স্পোর্টস ডেস্ক: আগামী ৬ মাসের জন্য টেস্ট ক্রিকেট থেকে বিশ্রাম চেয়ে বিসিবির কাছে আবেদন করেছেন সাকিব আল হাসান। এই সময়ে খেলতে চান শুধু রঙিন পোশাকে। বিসিবি এখনও আনুষ্ঠানিকভাবে এ নিয়ে কিছু জানায়নি।

সাকিবের চিঠি দেওয়ার কথা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানান, আলোচনার পর সিদ্ধান্ত নেবে বিসিবি।

“সাকিব বিশ্রাম চেয়ে বিসিবির প্রধান নির্বাহীর কাছে চিঠি দিয়েছে। যেহেতু অনেক গুরুত্বপূর্ণ ব্যাপার, আমরা বসে আলোচনা করে তার পর ঠিক করব।”

সাকিবের চা্ওয়া পূরণ হলে, আসছে দক্ষিণ আফ্রিকা সিরিজে থাকবেন না এ্ই অলরাউন্ডার। সোমবার বিকেল ৫টায় বিসিবিতে সংবাদ সম্মেলন করে দক্ষিণ আফ্রিকা সিরিজের দল ঘোষণা করার কথা। জানা গেছে, তার আগে দুপুর ৩টায় সাকিবের প্রসঙ্গ নিয়ে বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনা করবেন বিসিবি প্রধান নাজমুল হাসান।

সাকিবের বিশ্রামের আবেদন চমকে দিয়েছে অনেককেই। এ বছর ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছেন টেস্ট ক্রিকেটে। ৭ টেস্টে ব্যাট হতে করেছেন ৬৬৫ রান, তার এক পঞ্জিকাবর্ষে তার সবচেয়ে বেশি। উইকেট নিয়েছেন ২৯টি। শুধু ফর্ম এমন অসাধারণ বলেই নয়, আগামী ৬ মাসে বাংলাদেশ টেস্ট খেলবে মাত্র চারটি। সাকিবের বিশ্রাম চাওয়া তাই জন্ম দিচ্ছে বিস্ময় ও অনেক প্রশ্নের।

Comments

comments