Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / শনিবার গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

শনিবার গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ আগস্ট শনিবার গাইবান্ধা ও বগুড়ার বন্যাকবলিত এলাকা সফর করবেন। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ও বগুড়ার সারিয়াকান্দি উপজেলার প্লাবিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন।

প্রধানমন্ত্রীর সফর সফল করতে মঙ্গলবার (২২ আগস্ট) সারিয়াকান্দি উপজেলা পরিষদের হল রুমে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে এসব তথ্য পাওয়া গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু ম-ল প্রমুখ।

বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম সাংবাদিকদের জানান, ২৬ আগস্ট প্রধানমন্ত্রী সফরের দিন ধার্য হয়েছে। এ ব্যাপারে জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে বিভিন্ন দফতরের প্রধানদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন জানিয়েছেন, প্রধানমন্ত্রী ওইদিন সকালে গাইবান্ধার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন। সেখানে গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে সকাল সাড়ে ১০টার দিকে ত্রাণ ও ধানের চারা বিতরণ করবেন। দুপুরের পর তিনি হেলিকপ্টারে বগুড়ার সারিয়াকান্দিতে আসবেন। তিনি বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ ছাড়াও স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে সমাবেশে বক্তব্য রাখবেন। পরে ঢাকা ফিরে যাবেন।

এদিকে বগুড়ায় প্রধানমন্ত্রীর আগমনের খবরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে আনন্দের আবহ তৈরি হয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Comments

comments